রবিবার, ১৬ জুন ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

মোবাইল কেড়ে নেওয়ায় বাবা, মা ও বোনকে গুলি

  • Update Time : বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ৩ Time View

শিশু-কিশোরদের হাতে হাতে এখন স্মার্টফোন। ভিডিও গেম, মুভি-সিনেমা ও সামাজিক মাধ্যম অ্যাপ গুলোতে ডুবে থাকেছে বেশিরভাগ কিশোর। স্মার্টফোন ব্যবহার যেন মানসিক রোগের আকার ধারণ করছে। এই বিষয়ে বারবার সতর্ক করছেন বিশেষজ্ঞ চিকিৎসকরা।

এবার সেই নেশার ভয়ংকর রূপ দেখল ব্রাজিল। ১৬ বছরের কিশোর গুলি করে হত্যা করল নিজের মা, বাবা এবং বোনকে। স্মার্টফোন কেড়ে নেওয়ায় মেজাজ হারিয়ে গোটা পরিবারকে শেষ করে দিল সে।

শুক্রবার মা, বাবা এবং বোনকে হত্যা করলেও তিন রাত লাশের সঙ্গে কাটিয়ে সোমবার পুলিশ ডেকে আত্মসমর্পণ করে সে। খবর দ্য মিররের।ব্রাজিলের পুলিশ জানিয়েছে, শুক্রবার সাও পাওলো শহরের একটি বাড়িতে এই হত্যাকাণ্ড ঘটে। ঘটনার দিন সকালে অতিরিক্ত ফোনের ব্যবহার নিয়ে মা-বাবার সঙ্গে কথা কাটাকাটি হয় তার। তখন তার থেকে মোবাইল ফোনটিও কেড়ে নেয় বাবা-মা। কিছুক্ষণ পরে অতর্কিত গুলি করে বাবাকে খুন করে ওই কিশোর।

এরপর বাড়ির দোতলায় গিয়ে সমবয়সি বোনকে হত্যা করে। সেসময় তার মা বাড়িতে ছিলেন না। এক ঘণ্টা পর মা বাড়ি ফিরলে মায়ের উপরেও গুলি চালায় সে।

বাবা, মা এবং বোনকে হত্যা করে ভয়ে তিন দিন মৃতদেহের সঙ্গে কাটায় সে। চতুর্থ দিন সোমবার নিজেই পুলিশকে ফোন করে ঘটনা জানিয়ে আত্মসমর্পণ করে। ওই কিশোরকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। সামান্য স্মার্টফোনের জন্যই মা-বাবাকে খুন নাকি মানসিক অসুস্থতায় ভুগছে ওই কিশোর, তা খতিয়ে দেখছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category