বুধবার, ১৫ মে ২০২৪, ১২:০৮ পূর্বাহ্ন
Title :
নির্মিত হচ্ছে কাজী নজরুল ইসলামের বায়োপিক ফিলিস্তিনের পক্ষে না দাঁড়িয়ে ইসরায়েলের দোসর হয়েছে বিএনপি: হাছান মাহমুদ ভারতকে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের ‍‍`সরকার বিশেষ চাহিদা সম্পন্নদের সুরক্ষায় অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে‍‍` ২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ নীতি-নির্ধারণ পর্যায়ে শ্রম আইন সংশোধনে সিদ্ধান্ত: আইনমন্ত্রী গেটলক সিস্টেম না মেনে যত্রতত্র যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার নাবিকদের বরণে বন্দরে আবেগঘন পরিবেশ গাজায় যাওয়া ফিলিস্তিনিদের ত্রাণ ফেলে দিচ্ছে ইসরায়েলিরা পাকিস্তানি বলে গুলিস্তানের ড্রেস চালিয়ে দিত ‘সানভীস বাই তনি’

ন্যাশনাল ব্যাংকের সঙ্গে সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পার চুক্তি স্বাক্ষর

  • Update Time : রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১২ Time View

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ে ন্যাশনাল ব্যাংক লিমিটেড এবং সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা লিমিটেডের মধ্যে একটি সমঝোতা স্মারক স্বাক্ষরিত হয়েছে।

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. তৌহিদুল আলম খানের উপস্থিতিতে কার্ড ডিভিশনের প্রধান ও ভিপি মোহাম্মদ রেজওয়ানুল হক এবং সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা লিমিটেডের সেলস অ্যান্ড মার্কেটিং ডিরেক্টর এম এ আউয়াল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

চুক্তি অনুসারে, ন্যাশনাল ব্যাংক লিমিটেডের সকল ক্রেডিট এবং ডেবিট কার্ডধারীরা বিদ্যমান রেটের উপর ৫০% পর্যন্ত ছাড় উপভোগ করবেন। এছাড়া কার্ডধারীরা কমপ্লিমেন্টারি নানা সুবিধাও উপভোগ করতে পারবেন।

চুক্তি স্বাক্ষরকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপ-ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ রইস উদ্দিন, শেখ আকতার উদ্দীন আহমেদ ও ইমরান আহমেদ, মার্কেটিং বিভাগের প্রধান ও ইভিপি এ কে এম ছালাহ উদ্দিন খানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।এ সময় গ্রুপ মার্কেটিং ম্যানেজার শাহান আলী খান সহ সি পার্ল বিচ রিসোর্টস অ্যান্ড স্পা লিমিটেডের প্রতিনিধি উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category