মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:১২ অপরাহ্ন
Title :
নির্মিত হচ্ছে কাজী নজরুল ইসলামের বায়োপিক ফিলিস্তিনের পক্ষে না দাঁড়িয়ে ইসরায়েলের দোসর হয়েছে বিএনপি: হাছান মাহমুদ ভারতকে নিষেধাজ্ঞার হুমকি যুক্তরাষ্ট্রের ‍‍`সরকার বিশেষ চাহিদা সম্পন্নদের সুরক্ষায় অগ্রাধিকার ভিত্তিতে কাজ করছে‍‍` ২৩ নাবিক নিয়ে চট্টগ্রাম বন্দরে এমভি ‘জাহান মনি’ নীতি-নির্ধারণ পর্যায়ে শ্রম আইন সংশোধনে সিদ্ধান্ত: আইনমন্ত্রী গেটলক সিস্টেম না মেনে যত্রতত্র যাত্রী তুললেই মামলা: ডিএমপি কমিশনার নাবিকদের বরণে বন্দরে আবেগঘন পরিবেশ গাজায় যাওয়া ফিলিস্তিনিদের ত্রাণ ফেলে দিচ্ছে ইসরায়েলিরা পাকিস্তানি বলে গুলিস্তানের ড্রেস চালিয়ে দিত ‘সানভীস বাই তনি’

কেন্দ্রীয় ব্যাংকের সার্কুলার কেন অবৈধ নয়

  • Update Time : মঙ্গলবার, ১৮ অক্টোবর, ২০২২
  • ১৬১ Time View

ঋণখেলাপিদের বড় ছাড় দিয়ে বাংলাদেশ ব্যাংকের জারি করা সার্কুলারের চারটি ধারা (৪, ৫, ৬ ও ৯) কেন অবৈধ হবে না, তা জানতে রুল জারি করেছেন হাইকোর্ট। একইসঙ্গে প্রাইভেট ব্যাংকগুলোর লোন মনিটরিং সংক্রান্ত বাংলাদেশ ব্যাংকের ক্ষমতা খর্ব করা কেন অবৈধ নয়, তাও জানতে চাওয়া হয়েছে রুলে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের হাইকোর্ট বেঞ্চ এ রুল জারি করেন। আদালতে রিটের পক্ষে শুনানি করেন অ্যাডভোকেট মনজিল মোরসেদ। রাষ্ট্রপক্ষে ছিলেন অ্যাটর্নি জেনারেল এ এম আমিন উদ্দিন ও ডেপুটি অ্যাটর্নি জেনারেল তুষার কান্তি রায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category