বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০২৪, ০৩:০৯ পূর্বাহ্ন
Title :
বন্যায় ক্ষতি ১৪ হাজার ২৬৯ কোটি টাকা: দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ উপদেষ্টা জামিনের পর আবারও গ্রেপ্তার সাবেক বিচারপতি মানিক ভারতে মুসলিমদের ‘দুর্দশা’ নিয়ে ইরানের বক্তব্যে দিল্লির ক্ষোভ জুলাই শহীদ স্মৃতি ফাউন্ডেশনে ১০০ কোটি টাকা অনুদান জামিন পেলেন সাবেক বিচারপতি মানিক রাশিয়ায় ৩ আরোহী নিয়ে হেলিকপ্টার নিখোঁজ উত্তরা-যাত্রাবাড়ী-আশুলিয়া গণহত্যার বিচার আগে হবে:চিফ প্রসিকিউটর ফরিদপুরে অস্ত্র মামলায় ছাত্রলীগ নেতার ১৭ বছরের কারাদণ্ড ট্রেন উদ্বোধনের সময় ধাক্কাধাক্কি, রেললাইনে পড়ে গেলেন বিজেপি নেতা অন্তর্বর্তী সরকারের সংস্কার শেষে নির্বাচনের রোডম্যাপ দেবার আহ্বান

বিএনপির সাবেক এমপি কালামসহ ৩২জনের নামে মামলা

  • Update Time : বৃহস্পতিবার, ১২ সেপ্টেম্বর, ২০২৪
  • ২ Time View

টাঙ্গাইলের মির্জাপুরে গোড়াই শিল্পাঞ্চলে আধিপত্য বিস্তার নিয়ে বিএনপির দুই পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনায় বিএনপির জাতীয় নির্বাহী কমিটির শিশু বিষয়ক সম্পাদক ও টাঙ্গাইল-৭ আসনের সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীসহ ৩২ জনের নামে মামলা হয়েছে।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকেলে টাঙ্গাইলের চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে মির্জাপুর থানায় এই মামলা হয়েছে বলে জানা যায়।

জানা গেছে, গত ৩ সেপ্টেম্বর গোড়াই শিল্প এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক খন্দকার আনোয়ার পারভেজ শাহআলম ও টাঙ্গাইল জেলা বিএনপির সাবেক সদস্য ফিরোজ হায়দার খানের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়। ওই ঘটনায় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়।

ঘটনার পরদিন ৪ সেপ্টেম্বর গোড়াই আঞ্চলিক শাখা শ্রমিক দলের যুগ্ম-সম্পাদক আশরাফ সিকদার বাদী হয়ে মির্জাপুর থানায় লিখিত অভিযোগ করেন। অভিযুক্তরা হলেন সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকী, উপজেলা বিএনপির যুগ্ম-সম্পাদক আনোয়ার পারভেজ শাহ আলমসহ ১৪ জন এবং অজ্ঞাত ৩৫/৪০জন।

থানায় মামলা নথিভুক্ত না হওয়ায় বাদী টাঙ্গাইল চীপ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগ দায়ের করেন। আদালতের বিচারক অভিযোগ আমলে নিয়ে মির্জাপুর থানাকে মামলা নথিভুক্ত করার নির্দেশ দেন।

মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় মামলা নথিভুক্ত করে বুধবার (১১ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হয়। মামলায় আসামি করা হয় সাবেক এমপি আবুল কালাম আজাদ সিদ্দিকীসহ ৩২ জন এবং অজ্ঞাত ২০/২৫ জন।

এ ব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা মির্জাপুর থানার উপ-পরিদর্শক সোহেল মিয়া বলেন, গোড়াই এলাকায় সংঘর্ষের ঘটনায় মামলা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category