সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৩:০০ পূর্বাহ্ন

বাগাতিপাড়ায় স্ত্রীকে গলা কেটে হত্যা, স্বামী পলাতক

  • Update Time : শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ১ Time View

নাটোরের বাগাতিপাড়ায় ৪৫ বছর বয়সী স্ত্রী সুফিয়া বেগমকে গলা কেটে হত্যার পর ৮ বছর বয়সী শিশু কন্যা আসমানিকে নিয়ে পালিয়েছে স্বামী আসমত আলী।

শুক্রবার (২৮ জুন) ভোরের দিকে উপজেলার জামনগর ইউনিয়নের হাপানিয়া গ্রামে এই ঘটনা ঘটে। সকালে পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে নিয়ে যায়। আসমত আলী উপজেলার জামনগর হাপানিয়া গ্রামের মৃত আতাহার আলীর ছেলে। সে পেশায় একজন চোর বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

সস্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সুফিয়া বেগমকে বিয়ে করার আগে আরও তিনটি বিয়ে করে আসমত আলী। তার তৃতীয় স্ত্রী মারা যাওয়ার পরে সম্পর্ক করে আসমত সুফিয়াকে বিয়ে করে। কিন্তু পেশায় চোর হওয়ায় বিয়ের কিছুদিন পর থেকেই আসমত ও সুফিয়ার মধ্যে ঝগড়া বিবাদ শুরু হয়। সম্প্রতি একটি চুরির ঘটনা নিয়ে আজ শুক্রবার স্থানীয়ভাবে সালিশি হওয়ার কথা ছিল।

এ বিষয় নিয়ে গতকাল রাতে তাদের দুজনের মধ্যে ঝগড়া হয়। এরপর সকালে শয় ঘরের মেঝেতে সুফিয়া বেগমের গলা কাটা লাশ পাওয়া যায়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। এদিকে সুফিয়ার বাবার বাড়ির সদস্য ও এলাকাবাসীরা অভিযোগ করে বলেন, আসমত তার প্রথম স্ত্রীকেও হত্যা করেছে।

নিহত সুফিয়ার ভাই বোনেরা অভিযোগ করে বলেন, চুরি করা নিয়ে প্রতিনিয়তই তাদের মধ্যে ঝগড়া হতো এবং আসমত তাদের বোনকে মারপিট করতো। তারা আসমতকে আটক করে আইনের আওতায় এনে বিচারের দাবি জানান।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নান্নু খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে আসমত আলী প্রতিবেশী এক যুবককে মোবাইল ফোনে কল করে তার বাড়িতে কি হয়েছে কেউ ফোন রিসিভ করছেনা কেন তা দেখতে বলেন। এরপর সেই যুবক আসমত আলরি বাড়িতে গেলে ঘরের মধ্যে সুফিয়া বেগমের গলা কাটা রক্তাক্ত মরদেহ পড়ে থাকতে দেখে এলাকাবাসী ও পুলিশকে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, আসমত আলী কোন কাজ না করে বিভিন্ন স্থানে চুরি ও বিয়ে করে বেড়াতো এসব নিয়ে তাদের মধ্যেকার কলোহ থেকে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। স্বামী আসমত আলীকে আটকের চেষ্টাসহ শিশু কন্যা আসমানি খাতুনকে উদ্ধারে কাজ শুরু করেছে পুলিশ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category