বুধবার, ২৬ জুন ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন

অলিম্পিকে খেলার ব্যাপারে যা বললেন মেসি

  • Update Time : বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪
  • ৭ Time View

একজন অ্যাথলেটের অন্যতম স্বপ্ন থাকে অলিম্পিকে স্বর্ণ জয়। লিওনেল মেসি তার ক্যারিয়ারের শুরুতেই সেই স্বপ্ন পূরণ করেছিলেন অলিম্পিকে স্বর্ণ জিতে। ২০০৮ বেইজিং অলিম্পিক ফুটবলে স্বর্ণ জিতেছিলেন মেসি-ডি মারিয়ারা।

এবারও শোনা যাচ্ছিল, প্যারিস অলিম্পিকে খেলতে যাচ্ছেন মেসি। যদিও বিষয়টা নিয়ে এক ধোঁয়াশা ছিল। এবার প্যারিস অলিম্পিকে খেলা নিয়ে খোলামেলাভাবেই সিদ্ধান্ত জানালেন বিশ্বকাপজয়ী এই ফুটবলার।

সম্প্রতি ইএসপিএনকে দেয়া এক সাক্ষাৎকারে মেসি নিজেই প্যারিস অলিম্পিকে না খেলার সিদ্ধান্তের কথা জানিয়েছেন। কোপা আমেরিকার পরই অলিম্পিক শুরু হওয়াতে তার শরীরের উপর দিয়েও বেশ ধকল যাবে, যা এই বয়সে এসে মানিয়ে নেওয়াটা কষ্টসাধ্য।

মেসি বলেন, ‘আমি মাচেরানোর সঙ্গে কথা বলেছি, সত্যি বলতে আমরা দু’জনই পরিস্থিতি সম্পর্কে অবগত। অলিম্পিকে এই মুহূর্তে খেলা আমার জন্য কষ্টসাধ্য কারণ আমরা ইতোমধ্যে কোপা খেলছি। এটা ২-৩ মাসের সময় ক্লাব ছেড়ে জাতীয় দলে খেলা যা এই মুহূর্তে এই বয়সে আমার জন্য কিছুটা অসম্ভবও।’জুলাইর ১৪ তারিখে কোপা আমেরিকার ফাইনাল হবে। এর ঠিক ১০দিন পরেই শুরু হবে অলিম্পিক। মেসি বলেন, ‘আমাকে সতর্কতার সঙ্গে বিবেচনা করতে হতো। দুটো টুর্নামেন্ট টানা খেলা শরীরের জন্যেও ধকল। আমি ভাগ্যবান যে এর আগে অলিম্পিক, অনূর্ধ্ব-২০ বিশ্বকাপে খেলতে পেরেছি। সেই মুহূর্তগুলো কখনো ভোলার নয়। অলিম্পিক যেকোন কিছুর থেকে বিশেষ কিছু।’

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category