সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন

নিজের লিভার দিয়েও বাঁচাতে পারলেন না স্বামীকে

  • Update Time : মঙ্গলবার, ২৭ ডিসেম্বর, ২০২২
  • ২৮ Time View

চুয়াডাঙ্গার দর্শনা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মতিয়ার রহমান মারা গেছেন। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ সময় ভোর ৫টা ৪০ মিনিটের দিকে ভারতের দিল্লির অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৬ বছর।

দর্শনার পৌরসভার প্যানেল মেয়র মো. রবিউল হক সুমন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মঙ্গলবার ভোর ৫টা ৪০ মিনিটের দিকে ভারতের দিল্লির অ্যাপোলো হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মেয়র মতিয়ার রহমান মারা যান। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। পৌর পরিষদসহ সকল কর্মকতা-কর্মচারীদের পক্ষ থেকে তিন দিনের শোক পালন করা হবে।

তিনি আরও বলেন, মেয়র মতিয়ার রহমান লিভার সিরোসিসের রোগী ছিলেন। চিকিৎসকরা জানিয়েছিলেন তার লিভার প্রতিস্থাপন করতে হবে। বিভিন্ন জায়গায় চেষ্টা করেও মেলাতে পারেননি। পরে তার স্ত্রী রোজী রহমানের সঙ্গে শতভাগ মিলে যায়। গত ২৪ নভেম্বর (বৃহস্পতিবার) রাত ৮টা থেকে ২৫ নভেম্বর (শুক্রবার) সকাল ৮টা পর্যন্ত ভারতের দিল্লির অ্যাপোলো হাসপাতালে টানা ১২ ঘণ্টার অস্ত্রোপচার শেষে লিভার প্রতিস্থাপন সফল হয়। নিজের জীবন বিপন্ন করে স্বামীকে লিভার দিয়ে দৃষ্টান্ত স্থাপন করলেও শেষ পর্যন্ত বাঁচানো গেল না।

চুয়াডাঙ্গা জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও দামুড়হুদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাহফুজুর রহমান মঞ্জু বলেন, মঙ্গলবার ভোরে ভারতের দিল্লির অ্যাপোলো হাসপাতালে মতিয়ার রহমান মারা যান। মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।

এসএম

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category