বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:২০ পূর্বাহ্ন
Title :
চীনা কোম্পানির বিক্রি বেড়েছে ২১ শতাংশ, চ্যালেঞ্জের মুখে টেসলা আগামীতে পণ্যভিত্তিক মেলা হবে:বাণিজ্য প্রতিমন্ত্রী নারায়ণগঞ্জের জঙ্গি আস্তানা থেকে বোমা উদ্ধার যুক্তরাজ্যে নির্বাচন ঘিরে আশাবাদী অভিবাসী ভোটাররা ঘুমের কারণে ভারত ম্যাচ মিস করেন তাসকিন, চেয়েছেন ক্ষমা ভারতে নতুন আইন কার্যকর:শিশু ধর্ষণে মৃত্যুদণ্ড, বিয়ের আশ্বাসে যৌন সম্পর্কে ১০ বছরের সাজা পেনাল্টি মিস করে শিশুর মতো কান্না রোনালদোর, কাঁদলেন মা-ও ভারতে মোদী সরকারের নতুন ৩ আইন নিয়ে এত বিতর্ক কেন? শিক্ষকদের প্রত্যয় স্কিম বাতিলের আন্দোলন অযৌক্তিক:অর্থমন্ত্রী কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের শাহবাগ অবরোধ

‘পাঠান’ বয়কটের আগুন ধিকিধিকি ছড়াচ্ছে

  • Update Time : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১৭ Time View
pathan

একেই মন্দার বাজার। তার উপর একের পর এক ছবি বয়কটের ডাক দিলে বলিউডে দেখা দেবে আকাল। সেই আশঙ্কায় বছরভর থরহরি কম্প নির্মাতাদের। কিন্তু এত দিন পর শাহরুখ খানের ছবিও এমন বাধার মুখে পড়বে, কে জানত!

‘পাঠান’ নিষিদ্ধ হতে পারে মধ্যপ্রদেশে। ‘খারাপ উদ্দেশ্যে’ বানানো এই ছবি প্রেক্ষাগৃহে মুক্তির যোগ্য নয়, সাফ জানিয়ে দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্র। তার পরই নেটদুনিয়া ছেয়ে গিয়েছে বয়কটের রবে। শাহরুখ খান, দীপিকা পাড়ুকোন সংক্রান্ত প্রতিটি পোস্টের নীচে মন্তব্য জমছে ‘বয়কট পাঠান’।

ছবির প্রথম গানের ভিডিয়ো মুক্তি পাওয়ার পর থেকেই আগুন ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। ‘বেশরম রং’-এ খোলামেলা দীপিকা পাড়ুকোনকে শাহরুখ খানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে এক দিকে যেমন দর্শকের উত্তেজনার পারদ চড়েছে, অন্য দিকে নিন্দায় মুখর হয়েছেন আর এক দল।

সেই পরিস্থিতিতে বেঁকে বসেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্র মন্ত্রক। নরোত্তমের দাবি, খারাপ উদ্দেশ্য নিয়ে এই গানের ভিডিয়ো শুট করা হয়েছে। তিনি সাফ জানান, দৃশ্যগুলি কুরুচিকর, অশ্লীল। সেগুলি সংশোধন না করলে মধ্যপ্রদেশে এ ছবির প্রদর্শন হবে না।

‘বেশরম রং’ ভিডিয়োতে দীপিকা কখনও বিকিনি স্যুট পরে, কখনও বা মনোকিনি পোশাকে। অভিনেত্রীকে এই প্রথম লাস্যময়ী ভঙ্গিতে নাচতে দেখা গিয়েছে। হিন্দি গানটি শুনে অনেকেই মন্তব্য করেছেন, স্প্যানিশ গানের ধাঁচে বানানো হয়েছে এটি। আবার গানের প্রথম দিকের লাইনগুলিও পুরনো একটি হিন্দি গান থেকে হুবহু নকল করা।

২০২৩ সালের ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে ‘পাঠান’। শাহরুখ এবং দীপিকাকে বহু বছর পর বড় পর্দায় একসঙ্গে পাবেন দর্শক। তবে সব কিছু ছাপিয়ে দর্শকের নজর পড়েছে দীপিকার উপর। দর্শকের একাংশের বক্তব্য, দীপিকার মতো এত বড় মাপের অভিনেত্রীকে ছবিতে নেওয়ার পরেও যদি তাঁকে এমন পোশাক পরে নাচতে হয়, তা হলে বলিউডের অবস্থা শোচনীয় হয়ে উঠেছে। কেউ কেউ মন্তব্য করেছেন, দীপিকাকে এ ভাবে একদম মানায় না। এই নাচ কোনও পর্ন ছবির নায়িকাও করতে পারতেন, মত তাঁদের। এর পরই ছবিটি নিষিদ্ধ ঘোষণা করার রব তুললেন অনেকে।

ইএফ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category