বুধবার, ০৩ জুলাই ২০২৪, ০৪:৪৬ পূর্বাহ্ন
Title :
চীনা কোম্পানির বিক্রি বেড়েছে ২১ শতাংশ, চ্যালেঞ্জের মুখে টেসলা আগামীতে পণ্যভিত্তিক মেলা হবে:বাণিজ্য প্রতিমন্ত্রী নারায়ণগঞ্জের জঙ্গি আস্তানা থেকে বোমা উদ্ধার যুক্তরাজ্যে নির্বাচন ঘিরে আশাবাদী অভিবাসী ভোটাররা ঘুমের কারণে ভারত ম্যাচ মিস করেন তাসকিন, চেয়েছেন ক্ষমা ভারতে নতুন আইন কার্যকর:শিশু ধর্ষণে মৃত্যুদণ্ড, বিয়ের আশ্বাসে যৌন সম্পর্কে ১০ বছরের সাজা পেনাল্টি মিস করে শিশুর মতো কান্না রোনালদোর, কাঁদলেন মা-ও ভারতে মোদী সরকারের নতুন ৩ আইন নিয়ে এত বিতর্ক কেন? শিক্ষকদের প্রত্যয় স্কিম বাতিলের আন্দোলন অযৌক্তিক:অর্থমন্ত্রী কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের শাহবাগ অবরোধ

সাকিব-মিরাজ আইসিসির র‍্যাঙ্কিংয়ে সুখবর পেলেন

  • Update Time : বুধবার, ১৪ ডিসেম্বর, ২০২২
  • ২৮ Time View

বাংলাদেশ সফররত ভারতীয় ক্রিকেট দলকে ২-১ ব্যবধানে ওয়ানডে সিরিজ হারিয়ে আইসিসি থেকে সুখবর পেয়েছেন ক্রিকেটার সাকিব আল হাসান ও মেহেদী হাসান মিরাজ।

বুধবার (১৪ ডিসেম্বর) আইসিসির প্রকাশ করা র‍্যাঙ্কিংয়ে ওয়ানডে অলরাউন্ডারদের তালিকায় শীর্ষ স্থান ধরে রেখেছেন সাকিব।

অন্যদিকে, তিন ম্যাচ সিরিজের দুটিতে অসাধারণ নৈপুণ্য প্রদর্শন করে ম্যান অব দ্যা সিরিজ জিতে নেওয়া মিরাজ র‍্যাঙ্কিংয়ে ৩ নম্বর স্থান দখল করে নিয়েছেন। ২৫ বছর বয়সী মিরাজ এবারই প্রথম ওয়ানডে অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে ক্যারিয়ার সেরা অবস্থানে উঠে এসেছেন।

সর্বশেষ হালনাগাদ ওয়ানডে অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে ৩৮৯ পয়েন্ট নিয়ে ১ নম্বরে আছেন সাকিব। ৩১০ পয়েন্ট নিয়ে ২ নম্বর অবস্থানে আছেন আফগানিস্তানের মোহাম্মদ নাবি। মেহেদী হাসান মিরাজ ২৮৪ পয়েন্ট নিয়ে ৩ নম্বরে আছেন।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজে ভারতের বিরুদ্ধে ১৪১ রান সংগ্রহ করেছেন এবং নিজের ঝুলিতে পুরেছেন ৪ উইকেট।

এদিকে, ওয়ানডেতে বোলিং র‌্যাঙ্কিংয়ে শীর্ষ দশে স্থান পেয়েছেন সাকিব ও মুস্তাফিজ। ৮ নম্বরে থাকা সাকিবের ৬৫২ রেটিং এবং ৯ নম্বরে থাকা মুস্তাফিজের রেটিং ৬৩৮।

এবি

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category