সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৭:৩৫ পূর্বাহ্ন

বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদ এর আঞ্চলিক কমিটি ও জেলা কমিটির সভা

  • Update Time : বুধবার, ৭ ডিসেম্বর, ২০২২
  • ৪৫ Time View

স্থানীয় প্রতিনিধিঃ  বাংলাদেশ মানবাধিকার পর্যবেক্ষন পরিষদ ফরিদপুর জেলা কমিটি ও আঞ্চলিক কমিটির পক্ষ থেকে ফরিদপুরের নতুন জেলা প্রশাসক জনাব মো: কামরুল আহসান তালুকদার মহোদয়কে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।
এ সভায় উপস্থিত ছিলেন আঞ্চলিক কমিটির সম্মানিত সভাপতি, অধ্যাপিকা জেসমিন ফেরদৌসী, সাধারণ সম্পাদক ,এডভোকেট মোহাম্মাদ এয়ার আলী। জেলা কমিটির সম্মানিত সভাপতি, অধ্যাপক শরিফ জাহিদ হোসেন, সাধারণ-সম্পাদক, শিক্ষিকা আকলিমা খানম(রনি),মিজানুর রহমান,শফিকুল ইসলাম খোকন,রকিবুল ইসলাম,আফছানা ইয়াসমিন,কামরুল হাসান,ফারজানা খানম রিনি,রেজাউল করিম,লতা আক্তার,রোমান মোল্লা,রুবায়েত ইসলাম, রফিকুল আলম সেলিম, হাবিবুর রহমান, মিজানুর রহমান, আকবর হোসেন, সোনিয়া জামান,আব্দুর রহমান, তাহমিনা আক্তার, আয়েশা আশরাফি।

আরো উপস্থিত ছিলেন দুই কমিটির সম্মানিত সকল সদস্যবৃন্দ। এই সভায় সকলে উপস্থিত হয়ে ফরিদপুর জেলা প্রশাসক মোঃকামরুল আহসান স্যার মহোদয় কে ফুলেল শুভেচ্ছা ও সৌজন্য সাক্ষাত করেন।  সাক্ষাতের সময় জেলা-প্রশাসকের সাথে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হয়।

এসময় নেতৃবৃন্দরা বলেন,  আমরা মানবাধিকার পর্যবেক্ষণ পরিষদের সকলে মানবতার পাশে, মানবিক কাজে সর্বসাধারণ মানুষের পাশে থেকে কাজ করব এই অঙ্গীকার করি। এবং আমরা যেন সুন্দরভাবে মানবতার পাশে কাজ করতে পারি কোন বিঘ্ন না ঘটে এবং প্রশাসনিক কোন সাহায্য সহযোগিতা লাগলে স্যার আমাদেরকে সহযোগিতা করবেন ভালো কাজের পাশে স্যার থাকবেন আমাদেরকে সেই অভয় দিয়েছেন। আমরা আমাদের উদ্দেশ্য মত সুন্দরভাবে যেন কাজ করতে পারি অসহায় মানুষের পাশে দাঁড়াতে পারি সকলেই দোয়া করবেন

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category