শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ০২:৫১ পূর্বাহ্ন

পাশাপাশি দুই হলে চলছে দুই ছবি, উচ্ছ্বসিত সিয়াম

  • Update Time : সোমবার, ১৪ নভেম্বর, ২০২২
  • ১৬৩ Time View

ঢালিউডে চলতি বছরটা সিয়াম আহমেদের অনুকূলে। মে থেকে একের পর এক মুক্তি পাচ্ছে এই নায়কের ছবি। প্রতিটি ছবিতে ভিন্ন ভিন্ন চরিত্র দিয়ে পর্দায় হাজির হচ্ছেন তিনি। রোজার ঈদে হাইভোল্টেজ ‘শান’ দিয়ে আলোচনা তৈরি করেছিলেন সিয়াম। একইমাসে মুক্তি পেয়েছিল তার ‘পাপপুণ্য’।

সেই রেশ কাটতে না কাটতে গেল দুমাসে সিয়ামের বড় বাজেটের ‘অপারেশন সুন্দরবন’ ও ‘দামাল’ পর পর মুক্তি পায়। বর্তমানে দুটি ছবিই স্টার সিনেপ্লেক্সে পাশাপাশি চলছে। এতে ভীষণ উচ্ছ্বসিত জাতীয় চলচ্চিত্র পুরষ্কার প্রাপ্ত ও ‘পোড়ামন ২’ খ্যাত নায়ক সিয়াম।

মুক্তি পাওয়া ‘অপারেশন সুন্দরবন’ ছবিটি শনিবার ৫০তম দিন পার করে। ছবির সাফল্য উদযাপন করেন সিয়ামসহ ছবির পরিচালক দীপংকর দীপন, নুসরাত ফারিয়া, রিয়াজ, মনোজরা। র‍্যাবের উদ্যোগে নির্মিত এ ছবি নির্মাণে ছবিটি মুক্তির পর মেজর সায়েম চরিত্র দিয়ে প্রশংসাও কুড়ান সিয়াম।

তিনি বলেন, সিনেপ্লেক্সে দামালের পাশাপাশি অপারেশন সুন্দরবনও চলছে। ৫০তম দিনেও শো শুরুর আগে জাস্ট ঢুঁ মেরেছিলাম দর্শকদের রেসপন্স কেমন। হলের ভিতরে গিয়ে দেখি শো শুরুর পাঁচ মিনিট আগেও অলমোস্ট ৯০ পারসেন্ট দর্শক উপস্থিত। তখন হলের স্টাফদের কাছে জানতে চাই কেমন যাচ্ছে? তারা বলেন, এখনও ছুটির দিনগুলোতেও হাউজফুল যাচ্ছে ‘অপারেশন সুন্দরবন’।

সিয়াম মনে করেন, মুক্তির ৫০তম দিনেও এমন দর্শক উপস্থিতি বাংলা ছবির জন্য গর্বের ব্যাপার। তিনি বলেন, অক্লান্ত পরিশ্রমের পর যখন ছবিটায় দর্শকরা ভালোবাসা দেন এটা আমি অনেক বড় প্রাপ্তি মনে করি। তাছাড়া অপারেশন সুন্দরবনের পাশে দামালও ভালো চলছে। দুটি ছবি একসঙ্গে চলাকে বড় প্রাপ্তি মনে করি। শিল্পী হিসেবে এটাই চাওয়া ছিল। দর্শকরা যেভাবে ভালো কাজগুলোকে সাপোর্টে দিচ্ছেন আগামীর জন্য প্রেরণা পাচ্ছি।

এদিকে, আগামী ২০ জানুয়ারি ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ ও মার্চে ‘অন্তর্জাল’ নামে আরও দুই ছবি আসছে সিয়ামের। মুহম্মদ জাফর ইকবালের উপন্যাস ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মিত এ ছবিটি মূলত শিশু কিশোরদের নিয়ে নির্মিত। এতে সিয়ামের বিপরীতে আছেন পরীমনি।

আরেক ছবি অন্তর্জাল প্রসঙ্গে সিয়াম বলেন, এতে লুমিন চরিত্র করেছি। যে বিদেশ পাড়ি না দিয়ে গ্রামের সাঁওতাল বাচ্চাদের পড়ায়। মূলত সাইবার ওয়ার্ল্ড নিয়ে এ ছবি গল্প। যে তার অবস্থান সাইবার ওয়ার্ল্ডের যে যুদ্ধ বাঁধে সেখানে অস্ত্র নয়, বুদ্ধি আর মেধা দিয়ে নিবেদিত প্রাণ হিসেবে কাজ করে।

আগামীতে প্রসেনজিতের সঙ্গে ভারতীয় একটি ছবি করবেন বলে জানালেন সিয়াম। তিনি বলেন, মার্চের শেষ দিকে শুটিং হতে পারে। চলতি মাস থেকে আমি ভাষার জন্য প্রশিক্ষণ শুরু করবো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category