বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
Title :
চীনা কোম্পানির বিক্রি বেড়েছে ২১ শতাংশ, চ্যালেঞ্জের মুখে টেসলা আগামীতে পণ্যভিত্তিক মেলা হবে:বাণিজ্য প্রতিমন্ত্রী নারায়ণগঞ্জের জঙ্গি আস্তানা থেকে বোমা উদ্ধার যুক্তরাজ্যে নির্বাচন ঘিরে আশাবাদী অভিবাসী ভোটাররা ঘুমের কারণে ভারত ম্যাচ মিস করেন তাসকিন, চেয়েছেন ক্ষমা ভারতে নতুন আইন কার্যকর:শিশু ধর্ষণে মৃত্যুদণ্ড, বিয়ের আশ্বাসে যৌন সম্পর্কে ১০ বছরের সাজা পেনাল্টি মিস করে শিশুর মতো কান্না রোনালদোর, কাঁদলেন মা-ও ভারতে মোদী সরকারের নতুন ৩ আইন নিয়ে এত বিতর্ক কেন? শিক্ষকদের প্রত্যয় স্কিম বাতিলের আন্দোলন অযৌক্তিক:অর্থমন্ত্রী কোটা সংস্কারের দাবিতে শিক্ষার্থীদের শাহবাগ অবরোধ

ঋতুপর্ণার নায়ক বাংলাদেশের নিরব

  • Update Time : বৃহস্পতিবার, ১০ নভেম্বর, ২০২২
  • ১২৯ Time View

বাংলাদেশ ও ইন্ডিয়া দুই দেশের যৌথ প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ‘স্পর্শ’ নামে একটি ছবি। ওপার বাংলা থেকে এতে থাকছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। তার নায়ক হচ্ছেন বাংলাদেশের নিরব।

ঢাকার অনন্য মামুন ও কলকাতার অভিনন্দন দত্ত ছবিটি পরিচালনা করবেন। কলকাতার ‘রোল ক্যামেরা অ্যাকশন’ এবং বাংলাদেশের ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ ছবিটি বানাতে যাচ্ছে। এতে আরও অভিনয় করতে যাচ্ছেন খরাজ মুখার্জি।

‘স্পর্শ’ প্রসঙ্গে কলকাতার একটি সংবাদ মাধ্যমে ঋতুপর্ণা বলেন, অনেকদিন পর আবার ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি হচ্ছে। খুব ইন্টারেস্টিং একটা ছবি। গল্পটাও অন্যরকম। এরকম একটা ছবির অংশ হতে পেরে ভালো লাগছে। ছবির গল্পটা খুবই আকর্ষণীয়। মানুষের সম্পর্কের টানাপড়েনের গল্প। শেষ পর্যন্ত সম্পর্ককে কে আঁকড়ে ধরে বা কে ফেলে দেয়, সেটাই এই ছবির মূল উপজীব্য। এর বেশি এখনই বলতে চাইছি না।

আগামী সপ্তাহ থেকে কলকাতায় এই ছবির শুটিং হওয়ার কথা রয়েছে। শুটিংয়ের উদ্দেশ্যে বুধবার রাতেই কলকাতা উদ্দেশ্যে ঢাকা ছাড়বেন নিরব।

তিনি বলেন, বহু বছর পর জয়েন্ট ভেঞ্চারের ছবি হচ্ছে। এটা প্রথম ভালোলাগার বিষয়। আমারও এটা যৌথ প্রযোজনায় প্রথম ছবি। আমরা সব নীতিমালা মেনটেইন করে ছবিটি করতে যাচ্ছি। ওপার বাংলার খুবই জনপ্রিয় শিল্পীরা থাকছেন। দুই বাংলাতেই শুটিং হবে। আশা করছি স্মার্ট কিছু হবে।

জানা যায়, ঋতুপর্ণা ও নিরব ছাড়াও এই ছবিতে আরও একজন নায়িকা থাকবেন। শোনা যাচ্ছে, এই সেই নায়িকা হতে পারেন বাংলাদেশের জেসিয়া।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category