সোমবার, ০৮ জুলাই ২০২৪, ০৩:১৭ পূর্বাহ্ন

মানুষের সেবা করতেই রাজনীতিতে নায়িকা মাহি

  • Update Time : শনিবার, ৫ নভেম্বর, ২০২২
  • ১৩৯ Time View

জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চান চিত্রনায়িকা মাহিয়া মাহি। নিজ এলাকা রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসন থেকে নির্বাচিত হয়ে তিনি স্থানীয়দের সেবা করতে চান।

Reneta June

শুক্রবার মাহি তার জন্মভূমি রাজশাহীর তানোরে কাবাডি প্রতিযোগিতায় অতিথি হিসেবে উপস্থিত থেকে সেখানে ‘সংসদ সদস্য’ হওয়ার ইচ্ছে পোষণ করেন।

মাহিয়া মাহি বলেন, এলাকার জনগণ চাইলে জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে চাই। তবে এখনই নয়। আরও পরিণত হলে তখন নির্বাচনে অংশ নেব।

নিজেকে বঙ্গবন্ধুর আদর্শের মানুষ দাবি করে মাহি বলেন, আমি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসি। এই বিষয়টি সবাইকে জানাতে চাই। যদিও আমি রাজনীতি বুঝি না, তবু এটা শুরু করেছি। আমি মানুষের সেবা করতে চাই। রাজনীতি বলতে আমি মানুষের সেবা করাকে বুঝি।

রাজশাহীর তানোরে চিত্র নায়িকা মাহিয়া মাহির ‘স্বপ্ন ফাউন্ডেশন’র উদ্যোগে শুরু হয়েছে কাবাডি প্রতিযোগিতা। শুক্রবার সকালে তানোর উপজেলার মুণ্ডুমালা ফজল আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠে দিনভর প্রীতি কাবাডি টুর্নামেন্টে উপস্থিত ছিলেন মাহি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে এই আয়োজন করেছে মাহির প্রতিষ্ঠিত স্বপ্ন ফাউন্ডেশন।

মাহি বলেন, নির্বাচন করার অনেক দেরি আছে। যদি এলাকার লোকজন চান, আমাকে ভালোবাসেন; তা হলে অবশ্যই সেটা হতে পারে, ইনশাআল্লাহ।

মাহি বলেন, নির্বাচন করার অনেক দেরি আছে। যদি এলাকার লোকজন চান, আমাকে ভালোবাসেন; তা হলে অবশ্যই সেটা হতে পারে, ইনশাআল্লাহ।

কদিন আগে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন মাহিয়া মাহি। একই দিনে এই সংগঠনের রাজশাহী বিভাগের আহ্বায়ক হিসেবেও দায়িত্ব পেয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category