সোমবার, ০১ জুলাই ২০২৪, ০৭:১২ পূর্বাহ্ন

দ্বিতীয় সপ্তাহে ‘দামাল’, বাড়ছে হল

  • Update Time : শুক্রবার, ৪ নভেম্বর, ২০২২
  • ১৩৮ Time View

চলতি সপ্তাহ জুড়ে ঢাকার সিনেমাপ্রেমীরা বুঁদ হয়েছিলেন রায়হান রাফী পরিচালিত ছবি ‘দামাল’-এ। সিনেপ্লেক্সগুলোতে ছিল উপচে পড়া ভিড়। দ্বিতীয় সপ্তাহেও অবস্থা অপরিবর্তিত থাকছে।

কোনো হল থেকে ‘দামাল’ নামেনি, বরং দ্বিতীয় সপ্তাহে দুটি হল বাড়ছে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এ ছবির।

বৃহস্পতিবার বিকেলে পরিচালক রায়হান রাফী চ্যানেল আই অনলাইনকে বলেন, সাভারের সৈনিক ক্লাব ও ঢাকার চিত্রামহলে নতুন করে চলবে ‘দামাল’। দুই জায়গা থেকে একটু বেশি অনুরোধ এসেছে। সাভার থেকে আর্মি পার্সনরা দামাল-এ আগ্রহী হয়েছেন। এ কারণে আমরা দিচ্ছি। নইলে আমাদের পলিসি অনুযায়ী তৃতীয় সপ্তাহের আগে নতুন হলে দিতাম না। যে ২২ হলে মুক্তি পেয়েছিল ‘দামাল’, সবগুলোতে দ্বিতীয় সপ্তাহেও চলবে।

মুক্তির আগে ঢাকায় বিভিন্ন প্রচারণার ফলে দর্শকদের আকর্ষণ কাড়ে ‘দামাল’। রাফী বলেন, দ্বিতীয় সপ্তাহে আমরা ঢাকার বাইরে প্রচারণায় যাবো। বিভিন্ন হলে হলে গেলে আমাদের বিশ্বাস নতুন সপ্তাহে ঢাকার বাইরের দর্শকরা হলে আসবে এবং তৃতীয় সপ্তাহ থেকে আরও বেশি হলে চলবে ‘দামাল’।

গেল ঈদে লাইভ টেকের প্রযোজনায় রাফী পরিচালিত ‘পরাণ’ সুপারহিট হয়। মুক্তির তৃতীয় সপ্তাহ থেকে বাড়তে থাকে হলসংখ্যা। এদিকে, মাসের শুরু হওয়ার দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহ থেকেও ‘দামাল’-এর দর্শকরা আরও বাড়বে বলে মনে করছেন সিনেমা সংশ্লিষ্টরা।

মুক্তির পর থেকে যারাই ‘দামাল’ দেখছেন প্রশংসা করছেন। ঢাকার দর্শকদের কথা, চলতি বছরের অন্যতম সেরা ছবি ‘দামাল’। ফুটবল-মুক্তিযুদ্ধ এবং দেশপ্রেম সবকিছুই চমৎকারভাবে পর্দায় তুলে ধরেছেন রাফী!

মুক্তিযুদ্ধের সময়কার গঠিত স্বাধীন বাংলা ফুটবল দল থেকে অনুপ্রাণিত হয়ে নির্মিত ‘দামাল’। ছবির মূল গল্প ফরিদুর রেজা সাগরের। বিভিন্ন চরিত্রে অভিনয় করেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ, সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, সুমিত, রাশেদ অপু, ইন্তেখাব দিনার প্রমুখ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category