রবিবার, ০৭ জুলাই ২০২৪, ০৯:২৫ অপরাহ্ন

ইতালিতে ছুরি হামলা, নিহত ১, ফুটবল তারকাসহ আহত ৪

  • Update Time : শুক্রবার, ২৮ অক্টোবর, ২০২২
  • ১০৮ Time View

ইতালিতে ছুরি হামলায় একজন নিহত হয়েছেন। এ হামলায় আর্সেনাল ডিফেন্ডার পাবলো মারিসহ চারজন গুরুতর আহত হয়েছেন। তাকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়েছে।বিবিসি, ডেইলি মিররসহ আন্তর্জাতিক বিভিন্ন সংবাদমাধ্যমের খবরে বলা হয়েছে, ইতালির মিলান শহরের কাছে একটি শপিংমলে স্থানীয় সময় বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় এ ছুরি হামলার ঘটনা ঘটে। এতে একজন নিহত ও তিনজনের অবস্থা গুরুতর বলে জানা গেছে।

ইতালীয় গণমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, হামলায় মোট পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনার পর সন্দেহভাজন এক ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশি হেফাজতে নেয়া হয়েছে। হামলার সময় ওই শপিংমলে ছিলেন আর্সেনাল ডিফেন্ডার পাবলো মারি।
আরও পড়ুন: ইউক্রেনের হামলায় ১০ ইরানি নিহত

এ তারকা ফুটবলারের বর্তমান অবস্থা সম্পর্কে বিস্তারিত কোনো তথ্য পাওয়া যায়নি। তবে আহত অন্যান্যদের সঙ্গে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে নিশ্চিত করেছে স্থানীয় প্রশাসন।

জানা গেছে, বৃহস্পতিবারের হামলার এ ঘটনাটি ঘটেছে আসাগোর মিলানোফিওরি শপিং সেন্টারে। ৪৬ বছর বয়সী এক ব্যক্তির বিরুদ্ধে ওই শপিং সেন্টার থেকে কিছু পণ্য চুরির অভিযোগ ওঠে।

এরপরই ক্ষিপ্ত হয়ে পাবলোসহ পাঁচজনকে ছুরিকাঘাত করে সে। তাদের মধ্যে ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। হামলাকারী মানসিক স্বাস্থ্য সমস্যায় ভুগছেন বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category